বাংলা চটি গল্প, বাংলা গল্প, বাংলা চটি গল্প, bangla choti,

Pages

Tuesday, August 14, 2012

পোঁদেলা মায়ের গুদ মারাতে গিয়ে বিপদ



বাবা গত হবার পর থেকে গত প্রায় দুবছরের বেশী সময় ধরে আমার পোঁদেলা সেক্সী মার গুদ মারানোর ব্যবসা করে আসছি এ পর্যন্ত কখনও কোন ঝামেলা পোহাতে হয় নি। কিন্তু সম্প্রতি কিছু

ঘটনাতে বেশ ঝামেলায় পড়তে হয়েছিল। আজ আপনাদের সামনে সেই কথাই

শেয়ার করছি।


খুব বিশ্বস্ত আর ঘনিষ্ঠ ক্লায়েন্ট ছাড়া কখনই কাউকে বাসায় এনে মাকে চুদতে দেই না। আবরার সুভিন, রাকিব, শাহেদ এবং নাদিম ছাড়া খুব কম ক্লায়েন্টই আছে যারা নিয়মিত বাসায় এসে আমার মাকে চুদতে পারে। এরা চারজন যখন ইচ্ছা এসে আমার মাকে চুদতে পারে। কিন্তু এছাড়া আর কোন ক্লায়েন্টই আমার বাসার ঠিকানাটাও জানে না। এদের সবাইকেই হোটেলে কিংবা অন্যকোন খানে মাকে চোদার ব্যবস্থা করতে হত।



এত সাবধানতা সত্ত্বেও কি করে যেন কিছু ব্যক্তি আমাদের অবস্থান সম্পর্কে জেনে যায়। টেলিফোন ও চিঠিতে তারা আমাকে ও মাকে এই বলে হুমকি দেয় যে তারা চাইলে আমাদের গোপন ও অবৈধ যৌন ব্যবসার সব খবর ফাঁস করে দিতে পারে। প্রথমে আমি আমলে না নিলেও পরবর্তীতে ওরা পুলিশকে জানানোর ভয় দেখালে ব্যপারাটা আর উড়িয়ে দেয়ার পর্যায়ে থাকল না। বরং যথেষ্ঠ চিন্তার বিষয় হল। নিজের মাকে দিয়ে বেশ্যাগিরি করানোর খবর ফাঁস হয়ে গেলে একবার তা যথেষ্ঠ আলোড়ন ও সমস্যা সৃষ্টি করবে এতে সন্দেহ নেই। ওদের কাছে মাকে দিয়ে বেশ্যাগিরি করানোর ছবি, ভিডিও সহ আরো অনেক প্রমান আছে বলে ওরা দাবী করল এবং আমাকে কিছু প্রমান দেখাল। এর মধ্যে একটি ছিল মাস চারেক আগে মাকে আমি উলঙ্গ করে এক ক্লায়েন্টের সামনে প্রদর্শন করছি আর মার স্তন ও নিম্নাঙ্গ টিপে টিপে দেখাচ্ছি ওদেরকে। মার সারা শরীর সম্পূর্ণ উলঙ্গ! এছাড়াও আরো অনেক প্রমান ছিল ওদের কাছে যা আর বলে সময় নষ্ট করতে চাই না।    



এবার আসি ওদের দাবীর কথাতে। ওদের দাবী এক কথায় মারাত্নক। মাকে দু একবার চুদতে চাইলে সেটা কোন সমস্যাই ছিল না। কিন্তু ওদের দাবী এর চাইতে অনেক অনেক বেশী। ওদের দাবী হল এখন থেকে মার গুদ মারিয়ে যা আয় হবে তার সম্পূর্ণ অংশ ওদেরকে দিতে হবে। ওরা নিজেরা মাকে যখন ইচ্ছা চুদতে পারবে। আমার এতে কিছু বলার থাকবে না। “অনেক তো টাকা কামিয়েছিস নিজের মার গুদ মারিয়ে, লজ্জা করে না?? এবার আমাদের পালা।

তোর মা শুধু গুদ মারাবে আগের মতই আর টাকা কামাব আমরা। তুই বসে

বসে শুধু মজা দেখবি”।



ওরাই মাকে নিয়ে যেত ওদের পছন্দমত ক্লায়েন্টকে দিয়ে মার গুদ মারাতে। সব টাকাও ওরাই নিয়ে নিত। আমার কিছুই বলার ছিল না শুধু দেখে যাওয়া ছাড়া। আর মার কাজ ছিল আগের মতই শুধু ল্যাংটা হয়ে গুদে বাড়ার ঠাপ খাওয়া। মার নগ্ন ছবি তোলা ছাড়াও মার যৌনাচারের ভিডিও সম্বলিত থ্রি এক্স ছবি বানানোর কথাও ওরা চিন্তা করল। মাকে উলঙ্গ করে চোদার সব দৃশ্যই ওরা ভিডিও করত।



যে পুলিশের ভয় দেখিয়ে ওরা আমাকে আর মাকে বিচ্ছিন্ন করেছিল এবং মার মার দেহ ব্যবসার স্বত্ত দখল করেছিল সেই পুলিশের মাধ্যমেই এই মহা সমস্যা থেকে মুক্তি মিলল। মার কাছ থেকে আগেই জেনে নিয়েছিলাম সেদিন ওদের সম্ভাব্য সাতজন মিলে মার গুদ মারার পরিকল্পনা এবং থ্রি এক্স ছবি বানানোর কথা। লোকেশানও মা জানত। মাকে সেখানে পাঠিয়ে আমি সরাসরি পুলিশের কাছে চলে গেলাম। ওদেরকে সব খুলে বললাম। বললাম মাকে ও আমাকে জীবননাশের হুমকি দিয়ে ওরা আমার মাকে দিয়ে যৌনাচার ও দেহব্যবসা চালাচ্ছে। আজ ওদেরকে কোথায় পাওয়া যাবে সেটাও বললাম পুলিশকে। পুলিশ ওদের সাতজনের পুরো গ্যাংসহ আমার মাকে উলঙ্গ অবস্থায় হাতে নাতে ধরল। ওদের আস্তানায় মার সব ন্যূড ভিডিও ও ছবি উদ্ধার করল। ওদের সবাইকে গ্রেফতার করা হল। মাকেও গ্রেফতার করতে চাইছিল পুলিশ কিন্তু আমার অনুনয়ে ও ঘুষ দেবার প্রতিশ্রুতিতে পরে ছেড়ে দিল। “আপনার মাকেও তো মোটেও ভদ্র মেয়েমানুষ বলে মনে হচ্ছে না, এসব ছবিই তার প্রমাণ” “যাক এবারের মত ছেড়ে দিলাম এর পর কিছু হলে কিন্তু এত সহজে ছেড়ে দেয়া সম্ভব হবে না”। মার সব নগ্ন ছবি ও ভিডিও আমাকে দিয়ে বলল সব পুড়িয়ে ফেলতে। আমি হাঁফ ছেড়ে যেন বাঁচলাম। ওদের কাছে মাকে দিয়ে আমার বেশ্যাগিরি করানোর সব ছবিই একসাথেই ছিল।



এরপরে ওরা আর কোন ঝামেলা করেনি। ওদের হাতে আর কোনো ব্লাক্মেইল করার উপায় ছিল না। আর পুলিশের ডান্ডার ভয় তো আছেই। আগে থেকে ম্যানেজ করে না রাখলে পুলিশ দিয়ে এত সহজে কখনই পার পেতে পারতাম না। যাই হোক বড় একটা শিক্ষা হয়েছে

এই ঘটনার মধ্যে দিয়ে। তাই বলে পাঠক এটা ভাববেন না যে মার গুদ মারানো এতে

বন্ধ হবে। বরং মার গুদ আপনাদের সেবায় সবসময়ই নিয়োজিত থাকবে। মাকে চুদতে

চাইলে অবশ্যই মেইল করবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।


3 comments:

  1. Read Full Choti Book Here Bangla Choti
    Read Here Savita Bhabi Collection Bangla Choti golpo
    Read Full Choti Book Here Bangla panu golpo
    Read Here Collection of rosomoy gupto Kalakata Bangla Choti golpo Bangla chuda chudir golpo Bangla Panu golpo

    ReplyDelete